HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:২৬ অপরাহ্ন

কলারোয়ায় মানব পাচার প্রতিরোধে স্বক্রিয় কর্মীদের রিফ্রেশার্স প্রশিক্ষণ

জি.এম আবুল হোসাইন / ১৭৬
প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

কলারোয়ায় মানব পাচার প্রতিরোধে স্বক্রিয় কর্মীদের রিফ্রেশার প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বে-সরকারি সংস্থা সি.ডব্লিউ.সি.এস এর আয়োজনে উইনরক ইন্টারন্যাশনালের সহযোগিতায় উক্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। 
কয়লা ইউনিয়ন পরিষদের হলরুমে আয়োজিত প্রশিক্ষণে স্বাগত বক্তব্য রাখেন, সি.ডব্লিউ.সি.এস এর আশ্বাস প্রকল্পের লিয়াজো অফিসার মো. রুহুল আমিন।
আশ্বাস প্রকল্পের মাধ্যমে মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী পুরুষদের জন্য মানব পাচার প্রতিরোধে স্বক্রিয় কর্মীদের নিয়ে প্রশিক্ষণ পরিচালনা করেন, আশ্বাস প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো. আসাদুজ্জামান রিপন। সহায়ক হিসেবে দায়িত্ব পালন করেন, সোস্যাল মোবিলাইজার মো. মাহমুদুল হাসান ও আছিয়া খাতুন।
বিভিন্ন এলাকা থেকে আগত অংশগ্রহণকারী ২০জন সিটিপ সদস্য এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের মাঝে ব্যাগ, টি শার্ট, ক্যাপ, হ্যান্ড স্যানিটাইজার, মাক্স সহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ