HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

কলারোয়ায় মানব পাচার প্রতিরোধে স্বক্রিয় কর্মীদের রিফ্রেশার্স প্রশিক্ষণ

জি.এম আবুল হোসাইন / ২৯৩
প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

কলারোয়ায় মানব পাচার প্রতিরোধে স্বক্রিয় কর্মীদের রিফ্রেশার প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বে-সরকারি সংস্থা সি.ডব্লিউ.সি.এস এর আয়োজনে উইনরক ইন্টারন্যাশনালের সহযোগিতায় উক্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। 
কয়লা ইউনিয়ন পরিষদের হলরুমে আয়োজিত প্রশিক্ষণে স্বাগত বক্তব্য রাখেন, সি.ডব্লিউ.সি.এস এর আশ্বাস প্রকল্পের লিয়াজো অফিসার মো. রুহুল আমিন।
আশ্বাস প্রকল্পের মাধ্যমে মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী পুরুষদের জন্য মানব পাচার প্রতিরোধে স্বক্রিয় কর্মীদের নিয়ে প্রশিক্ষণ পরিচালনা করেন, আশ্বাস প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো. আসাদুজ্জামান রিপন। সহায়ক হিসেবে দায়িত্ব পালন করেন, সোস্যাল মোবিলাইজার মো. মাহমুদুল হাসান ও আছিয়া খাতুন।
বিভিন্ন এলাকা থেকে আগত অংশগ্রহণকারী ২০জন সিটিপ সদস্য এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের মাঝে ব্যাগ, টি শার্ট, ক্যাপ, হ্যান্ড স্যানিটাইজার, মাক্স সহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ