HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩০ অপরাহ্ন

কলারোয়াতে আশ্রয়ণ প্রকল্পের ঝুঁকিপূর্ণ ৭টি ঘর স্থানান্তর

রাজু রায়হান, কলারোয়া / ২৬৬
প্রকাশের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের তৈলকুপি গ্রামের সরকারি আশ্রয়ণ প্রকল্পের ৭টি ঘর ড্রেজার মেশিন দিয়ে ভেঙ্গে স্থানান্তর করা হয়েছে। অল্প দিনের মধ্যেই ঘর গুলো ধষে পড়ার আশাঙ্কা দেখা দেয় যে কারণে ১৩টি ঘরে ভিতরে ৭টি ঘর স্থানান্তর করা হয়েছে। তবে এই ঘর গুলো নির্মাণ করছিলেন দুর্নীতির আশ্রয় নিয়ে সদ্য বদলীকূত উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি জেরিন কান্তা। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাটি নিশ্চিত করে বলেন যে, তৈলকুপি গ্রামের ১৩ টি আশ্রয়ণ প্রকল্পের ঘরের ভিতরে ৭ টি ঘর ধষে পড়ার আশাঙ্কার জন্য এমপি মহোদয় সহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করে ঘর গুলো ভাঙ্গা হয়েছে। এই ৭টি ঘর সোনাবাড়িয়া ইউনিয়নের ভাদিয়ালিত গ্রামে স্থানান্তর করা হয়েছে। 


তিনি আরো বলেন ভারি বর্ষণের ফলে বেঁলে মাটি থাকায় ভাঙ্গন সৃষ্টি হচ্ছিল তাই আগে থেকে আমরা উপকার ভোগিদের ঝুকির কথা বিবেচনা করে ঘর ভেঙ্গে ফেলেছি। ভুক্ত ভোগিদের কাছে ঘর গুলো এখনো হস্তান্তর করা হয় নাই।


এই শ্রেণীর আরো সংবাদ