কলারোয়া রাস্তা সংস্কারে অনিয়মের অভিযোগ!

কলারোয়া রাস্তা সংস্কারে অনিয়মের অভিযোগ!

কলারোয়া সংবাদদাতা:

সাতক্ষীরা কলারোয়ায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে কাজ বন্ধ করে দিয়েছেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মনিরুজ্জামান ও প্রকৌশলী ওজিয়ার রহমান। 

২৫ নভেম্বর উক্ত কাজ বন্ধ করে দিয়ে ভালো খোয়া না আনা পর্যন্ত কাজ বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। 

জানা গেছে, পৌরসভার বিশেষ বরাদ্দকৃত ৬৩ লাখ ৬ হাজার ৩৫৪ টাকা ১৮৩৭ ফুট লম্বা,১৫ ফুট চওড়া ও ১ফুট উচ্চতা সড়ক ও জনপদের আওতায় কলারোয়ার সাত্তার হার্ডওয়ার হতে হাসপাতাল অভিমুখে কার্পেটিং রাস্তা সংস্কার গত ১৮ নভেম্বর উদ্বোধন করা হয়।

কাজের ঠিকাদারের বিরুদ্ধে রাস্তাটি  সংস্কারে ভালো ইট দেওয়ার কথা থাকলেও নিম্মামানের ইট, খোয়া,  দিয়ে যেনতেনভাবে কাজটি করা হচ্ছিল। এলাবাসীর অভিযোগের ভিত্তিতে পৌর মেয়র ও প্রকৌশলী কাজটি বন্ধ করে দিয়েছেন। 

এবিষয়ে কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মনিরুজ্জামান বলেন, ৬৩ লক্ষ টাকা কাজের টেন্ডার দেওয়া হয়। কিন্তু সেখানে যে খোয়া ব্যবহার করা হয়েছে। তা খুবই নিম্ন মানের। যে কারণে কাজটি বন্ধ করে দিয়েছি। যতক্ষণ খোয়া ভালো না আসবে ততক্ষন কাজটি বন্ধ থাকবে।

 প্রকৌশলী ওজিয়ার রহমান বলেন, সেখানে খুবই নিম্নমানের  খোয়া ব্যবহার করা হচ্ছিল। আমরা কাজটি বন্ধ করে দিয়েছি। ভালো খোয়া না আসা পর্যন্ত কাজটি বন্ধ থাকবে। এলাকাবাসীর দাবি জনবহুল এই রাস্তাটির কাজ সঠিকভাবে এবং ভালো মানের খোয়া দ্বারা নির্মাণ করা হোক।

 ঠিকাদার বলেন, সেখানে কোন  নিম্নমানের খোয়া দেওয়া হয়নি। পৌর মেয়র কি কারণে কাজটি বন্ধ করে দিয়েছে তা আমার জানা নেই। আপনারা তদন্ত করে দেখতে পারেন। 

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন