HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

কলারোয়ার স্কুলছাত্রী সেঁজুতি হ’ত্যার ঘটনায় প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড

নিজস্ব প্রতিনিধি / ৩২৪
প্রকাশের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

সাতক্ষীরায় চাঞ্চল্যকর অষ্টম শ্রেনীর ছাত্রী সানজিদা হোসেন সেঁজুতি হত্যার ঘটনায় কথিক প্রেমিক মোঃ আব্দুর রহমানকে(২২) যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একইসাথে তাকে ১ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করা হয়েছে। বুধবার(১৯ জুলাই) বেলা ১২টায় সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক চাঁদ মোঃ আব্দুল আলিম আল রাজী এই রায় দেন।জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল লতিফ এই ঘটনা নিশ্চিত করেছেন। যাবজ্জীবনপ্রাপ্ত আব্দুর রহমান কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের আলতাফ বিশ্বাসের ছেলে।

আদালতসূত্রে জানা যায়, কলারোয়া পাইলট গার্লস হাইস্কুলের অষ্টম শ্রেনীর ছাত্রী সানজিদা হোসেন সেঁজুতি (১৩) সাথে আব্দুর রহমানের প্রেমের সম্পর্ক ছিলো। ২০২২ সালের ২৭ মার্চ তারিখে রাত সাড়ে ৮টার পর থেকে সে নিখোঁজ হয়। এর পরদিন ২৮ মার্চ সকাল ৭টায় পাশ্ববর্তী একটি জমির ড্রেন থেকে সুজ্যোতির গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত সুজ্যোতির মা মোছাঃ লাইলী পারভিন(৪৬) কলারোয়া থানায় অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার ৭ দিন পর ২০২২ সালের ৩ মার্চ রোববার কথিত প্রেমিক আব্দুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রেমের সম্পর্কের অবনতির কারনে সেঁজুতিকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে বলে স্বীকার করে। মামলাটিতে রাষ্ট্রপক্ষের ১২ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহনের পর তা যাচাই বাছাই ও পর্যালোচনা শেষে আব্দুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত।


এই শ্রেণীর আরো সংবাদ