কলারোয়ার বোয়ালিয়ায় অ্যাড. কিনুলাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা

কলারোয়ার বোয়ালিয়ায় অ্যাড. কিনুলাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা

কাজল সরদারঃ কলারোয়ার বোয়ালিয়ায়এড.কিনু লাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের বোয়ালিয়ার আসাদুল এন্টারপ্রাইজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

শুক্রবার বিকেলে স্থানীয় মাদ্রাসা ফুটবল মাঠে আসাদুল এন্টারপ্রাইজ ও কলারোয়ার ধানঘোরা ফুটবল একাদশ এর মধ্যে জাঁকজমকপূর্ণ ফাইনাল খেলার প্রথম অধ্যায় গোলশূন্য নিয়ে উভয় দল বিরতিতে যায়।
দ্বিতীয় অধ্যায়ের খেলা শুরুর ৮ মিনিটে ধানঘোরা ফুটবল একাদশ এর ১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় সিদ্দিক একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যান, ২০মিনিটে আসাদুল ইন্টারপ্রাইজ ফুটবল একাদশের ৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় ফিরোজ একটি গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন, নির্দিষ্ট সময়ের ভিতরে আর কোনো গোল না হওয়ায় খেলাটি সরাসরি টাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে ৪- ২ গোলে ধানঘোরা কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বোয়ালিয়ার আসাদুল ইনরপ্রাইজ। খেলায় রেফারি দায়িত্ব পালন করেন, মেহেদি হাসান ইমন। তাকে সহযোগিতা করেন মাসুদ পারভেজ মিলন ও ফারুক হোসেন স্বপন।


ধারাভাষ্য প্রদান করেন সীমান্ত প্রেসক্লাবের সভাপতি অহিদুজ্জামান খোকা, তহিদুজ্জামান ও আবুল বাশার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন ও পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খেলাটি উপভোগ করেন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক জনাব দুলাল চন্দ্র গাইন,কলারোয়া থানার অফিসার ইনচার্জ জনাব আলহাজ্ব মীর খায়রুল কবির, চেয়ারম্যান স ম মোরশেদ আলী, এস এম আফজাল হোসেন হাবিল, রূপালী ব্যাংক লিমিটেডের খুলনা ডিজিএম মতিলাল গাইন, সদর থানা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত ) সভাপতি আবদুর রশিদ, সহযোগী অধ্যাপক হারুন অর রশিদ ,কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলীমুর রহমান, অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্র, মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ,এডভোকেট আবুল বাশার, এয়া সাগর সব্যসাচী গাইন, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম অ্যাড. কিনু লাল গাইনের সহধর্মিনীর স্বর্ণ গাইন,
সমগ্র অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান ভূট্রো লাল গাইন।

খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় ধানঘোরার সিদ্দিক, ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় আসাদুল এন্টারপ্রাইজের গোলকিপার ওয়াইস কুরুনি।
রানার্সআপ দলকে একটি ট্রফি ও ২০ হাজার টাকা প্রদান করা হয়।
চাম্পিয়ান দলকে একটি ট্রফি ও ৩০ হাজার টাকা প্রদান করা হয়। বিপুল সংখ্যক দর্শক এই ফাইনাল খেলাটি উপভোগ করে।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন