HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৪১ অপরাহ্ন

কলারোয়ার জয়নগর আশ্রায়ন প্রকল্পে বিভিন্ন খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

হাবিবুল্লাহ বাহার / ৩১৬
প্রকাশের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

কলারোয়ার ধানদিয়ায় করোনা কালিন গো খাদ্য, শিশু খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউ এন ও) জুবায়ের হোসেন।

সোমবার(৫জুলাই ) বিকাল ৫টায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার ১নং জয়নগর ইউনিয়নের ধানদিয়া  হাইস্কুল সংলগ্ন আশ্রায়ন প্রকল্পে, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবুর সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা  জুবায়ের হোসেন চৌধুরীর উপস্থিতিতে আশ্রায়ন প্রকল্পে আশ্রিত ৬০ পরিবারের মধ্যো গো খাদ্য, শিশু খাদ্য ও নগদ অর্থ প্রদান করা হয়।

ইউ এন ও, গো খাদ্য, শিশু খাদ্য ও নগদ অর্থ তুলে দেন দুস্থ পরিবার গুলোর সদস্যদের হাতে।এ সময় ইউ এন ও জুবায়ের হোসেন বলেন, করোনা কালিন সময়ে আশ্রায়ন প্রকল্পে আশ্রিত পরিবার গুলো কর্মহীন হয়ে পড়ায় প্রধান মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে তাদের জন্য সামাস্য উপহার, প্রধান মন্ত্রীর প্রতিনিধি হিসেবে তিনি পৌছে দেন।প্রধান মন্ত্রীর সদয় দৃষ্টি সর্বক্ষন আশ্রায় প্রকল্পে আশ্রিত পরিবার গুলোর উপর রয়েছে বলে ও জানান তিনি।

অনুদান প্রাপ্তরা হলো ধানদিয়া আবাসনের ২০ পরিবার,জয়নগর আবাসনের ১১ টি পরিবার,খোর্দ্দবাঁটরায় আবাসনের ১৭ টি পরিবার ও ভ্যান চালক ১২ টি পরিবার।এছাড়াও ১০ বস্তা গো খাদ্য ও  ১০ প্যাকেট শিশু খাদ্য বিতারন করা হয়।এ সময় আরও উপস্থিত ছিলেন জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মাষ্টার আজিজুর রহমান,জয়নগর ইউনিয়ন পরিষদ সচিব হাবিবুর রহমান, চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্য জয়দেব সাহা,৮নং জয়নগর ওয়ার্ডের ইউপি সদস্য রওশন আলী খাঁ,৯নং ধানদিয়া ওয়ার্ডের ইউপি সদস্য খালিদ হাসান টিটু,ইউপি সদস্য বজলুর রহমান,গ্রাম পুলিশ,আনসার ভিডিপির সদস্যরা।


সর্বশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা  জুবায়ের হোসেন ধানদিয়া আশ্রায়ন প্রকল্পের চারিপাশ ঘুরে দেখেন সেই সাথে ধানদিয়া হাইস্কুলের মনমুগ্ধ কর ছায়া শুনিবিড় বৃক্ষ কানন ঘুরে মুগ্ধতা প্রকাশ করেন।


এই শ্রেণীর আরো সংবাদ