HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

খলিলুর রহমান / ২৬১
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

সাতক্ষীরা কলারোয়ায় অবৈধ মাটি বহনকারী ট্রাক ও মটরসাইকেল দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত হয়েছে। আজ সকাল দশটার দিকে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার শংকরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ঐ পুলিশ সদস্যসের নাম ইমরান হোসেন (৩০)।তিনি একই গ্রামের মোনায়েম হোসেনের ছেলে।

নিহতের পিতা জানান, আজ সকাল দশটার দিকে মটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় তার ছেলে মোনায়েম। রাস্তায় মাটির ট্রাক তার মটরসাইকেলের উপর তুলে দেয়।গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলে তার ছেলের মৃত্যু হয়।

নিহত পুলিশ সদস্য ছুটিতে বাড়িতে আসেন। তিনি রাঙ্গামাটি জেলা সদর ফাঁড়িতে কর্মরত ছিলেন।কলারোয়া থানার ওসি নাছির উদ্দিন মৃধা ঘটনা নিশ্চিত করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ