HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

কলারোয়ায় শিশুকে বাঁচাতে গিয়ে ইট ভাঙা গাড়ি উল্টে চালকের মৃ’ত্যু

টুডে ডেস্ক / ৩৫৭
প্রকাশের সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

সাতক্ষীরা-যশোর সড়কে চলন্ত ইট ভাঙা মেশিন থেকে পড়ে চালকের মৃত্যু হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে আটটার দিকে সাতক্ষীরা-যশোর সড়কের কলারোয়া উপজেলার খাদ্য গোডাউন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার-এসও হুমায়ুন কবির জানান, দূর্ঘটনার শিকার হওয়া যুবক যশোর জেলার শার্শা উপজেলার ৭ নং কায়বা ইউনিয়নের দাউদখালী গ্রামের মৃত নূর মোহাম্মদ এর ছেলে শাবুর আলী। শাবুর আলী ইট ভাঙ্গার কাজ করে জীবিকা নির্বাহ করে। বুধবার সকালে সে তার ইটভাঙ্গা মেশিন চালিয়ে যাওয়ার সময় কলারোয়ার খাদ্য গোডাউন মোড়ে আসলে রাস্তার অপর পাশ থেকে একটি বাচ্চা পার হওয়ায় বাচ্চাকে বাঁচাতে গিয়ে ইটভাঙ্গা মেশিন নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে যায়। শাবুর আলী নিচে পড়ার পরে খোঁয়াভাঙ্গা মেশিন তার মাথার উপর পড়লে মাথা থেঁতলে গিয়ে ঐ জায়গায় তার মৃত্যু হয়। কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান জানান, একটি বাচ্চাকে বাঁচাতে গিয়ে ইটভাঙ্গা মেশিনের চালক নিয়ন্ত্রন হারিয়ে নিচে পড়ে যায় এবং গাড়িটি তার মাথার উপর পড়ছে মাথা থেতলে তার মৃত্যু হয়।


এই শ্রেণীর আরো সংবাদ