HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

করোনায় নারীর মৃত্যুতে সৎকার করলেন কেশবপুরে সৎকার টিমের সদস্যরা

কেশবপুর প্রতিনিধি / ১৯৪
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুর পৌর শহরে করোনা এক নারীর মৃত্যু হয়। তার সৎকারে পাশে থাকেনি স্বজনরা।
পৌর শহরের সাহাপাড়ায় চিত্ত দে’র স্ত্রী মজ্ঞু দে (৫৯) করোনা আক্রান্ত হয়ে যশোর সদর হাসপাতালে বুধবার মৃত্যুবরণ করেন। মৃত্যকালে তিনি স্বামী, দুই কন্যা ও একপুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার করোনায় মৃত্যুবরণ করায় শবদেহের অন্ত্যেষ্টিক্রিয়ায় স্বজনসহ এলাকার কেউ এগিয়ে আসেনি। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন সহযোগীতায় কেশবপুর উপজেলা সৎকার টিমের সম্বনায়ক গেীতম রায়ের তত্বাবধানে এ সময় তার মিলন সরকার, বিশ্ব সাহা, গনেশ সাহা , গনেশ অধিকারী ও ফুলন অধিকারী ছুটে যান সৎকারে। এ সময় মহাশশ্নানে মজ্ঞু দে’ কে দেখতে যান প্রভাষক শংকর দে, কেশবপুর কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির নির্বাহী সদস্য উৎপল দে। কুঠিবাড়ি মহাশশ্নানে বিকালে তার শেষ কৃত্য সম্পন্ন হয়েছে।
মজ্ঞু দে’র মেয়ে প্রভাষক দীপিকা দে বলেন তার মা করোনায় আক্রান্ত হয়ে বুধবার মারা গেছেন। কেশবপুর উপজেলা সৎকার টিম তার মায়ের শেষ কৃত্য সম্পন্ন করেন।
উপজেলা সৎকার টিমের সম্বনায়ক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক গেীতম রায় বলেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন পিপিসহ সব উপকরণের ব্যবস্থা করে দেন। তার সহযোগীতায় আমরা কয়েক জন উপস্থিত হয়ে তার শেষ কৃত্য সম্পন্ন করেছি।


এই শ্রেণীর আরো সংবাদ