HEADLINE
কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয়
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২৩ অপরাহ্ন

কপোতাক্ষ নদে ঈদ উপলক্ষে নৌকা বাইচ

উৎপল দে, কেশবপুর / ১১৯
প্রকাশের সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২


কেশবপুরের কপোতাক্ষ নদে ঈদুল আজহা উপলক্ষে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কপোতাক্ষ নদের কেশবপুরের ত্রিমোহিনী অংশে উপজেলার ত্রিমোহিনী মোহনা খেলাঘর আসর ওই নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করে। নৌকা বাইচ দেখার জন্য নদের দুপাড়ে হাজারও মানুষের ছিল উপচে পড়া ভিড়।


নৌকা বাইচ প্রতিযোগিতায় বিভিন্ন স্থান থেকে আসা ৭টি দল অংশগ্রহণ করে। কপোতাক্ষ নদের আড়– মাথা থেকে ত্রিমোহিনী বাজারের সাঁকো পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার নদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার কাশিয়াডাঙ্গা দল। দ্বিতীয় হয়েছে কেশবপুরের গোপসানা ও তৃতীয় স্থান অধিকার করে সাগরদাঁড়ি দল।উপজেলার ত্রিমোহিনী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওবায়দুর রহমানের সভাপতিত্বে নৌকা বাইচ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আনিছুর রহমান।


এই শ্রেণীর আরো সংবাদ