HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

কপোতাক্ষ নদে ঈদ উপলক্ষে নৌকা বাইচ

উৎপল দে, কেশবপুর / ৩৫৭
প্রকাশের সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২


কেশবপুরের কপোতাক্ষ নদে ঈদুল আজহা উপলক্ষে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কপোতাক্ষ নদের কেশবপুরের ত্রিমোহিনী অংশে উপজেলার ত্রিমোহিনী মোহনা খেলাঘর আসর ওই নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করে। নৌকা বাইচ দেখার জন্য নদের দুপাড়ে হাজারও মানুষের ছিল উপচে পড়া ভিড়।


নৌকা বাইচ প্রতিযোগিতায় বিভিন্ন স্থান থেকে আসা ৭টি দল অংশগ্রহণ করে। কপোতাক্ষ নদের আড়– মাথা থেকে ত্রিমোহিনী বাজারের সাঁকো পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার নদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার কাশিয়াডাঙ্গা দল। দ্বিতীয় হয়েছে কেশবপুরের গোপসানা ও তৃতীয় স্থান অধিকার করে সাগরদাঁড়ি দল।উপজেলার ত্রিমোহিনী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওবায়দুর রহমানের সভাপতিত্বে নৌকা বাইচ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আনিছুর রহমান।


এই শ্রেণীর আরো সংবাদ