HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

কপিলমুনিতে চারটি তেলের মিলে ৫ লাখ টাকা জরিমানা

শাহরিয়ার কবির, পাইকগাছা / ১৪৫
প্রকাশের সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

পাইকগাছা কপিলমুনি র‌্যাবের যৌথ অভিযানে চারটি তেল মিলে পাঁচ  লাখ টাকা জরিমানা করা হয়েছে।

পবিত্র রমজানে সবার জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে সোমবার (১১ এপ্রিল) সকালে খুলনার পাইকগাছা উপজেলার বাণিজ্যিক কেন্দ্র কপিলমুনিতে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাবের যৌথ অভিযানে ৪টি তেল মিলে  ৫
লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর খুলনার সহকারী পরিচালক শিকদার শাহিনুর রহমান ও র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম’র নের্তৃত্বে বাজার মনিটরিং ও অভিযানে কপিলমুনির উৎসব ওয়েল মিলকে ১ লাখ টাকা, বিনোদ ওয়েল মিলকে ২ লাখ টাকা, মেসার্স ডিএস ওয়েল মিলকে ১ লাখ টাকা ও কপিলমুনি ওয়েল মিলকে ১ লাখ টাকা জরিমানা আদায় করেন।

ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২, ৪৩ ও ৪৫ ধারায় এসব জরিমানা আদায় করা হয়। এসময় সাংবাদিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিকদার শাহিনুর রহমান জানান, অবৈধ প্রক্রিয়ায় ভেজাল পণ্য পাম, সুপার, রাইস ব্যান্ড, রং মিশিয়ে খাদ্যদ্রব্য প্রস্তুতপূর্বক প্রতারণা কার্যক্রম জিরো টলারেন্স বাস্তবায়নে জেলা প্রশাসকের নির্দেশনা বাস্তবায়নে এ অভিযান অব্যাহত থাকবে।


এই শ্রেণীর আরো সংবাদ