HEADLINE
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশের ফেরার সময় ইমিগ্রেশনে পাসপোর্টযাত্রীর মৃত্যু দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি ঝাউডাঙ্গায় ৭১ সালের বালিয়াডাঙ্গা যুদ্ধের স্মৃতি চারণে আলোচনা সভা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কলারোয়ার যুগিখালীর ইউপি সদস্য মফিজুল সাংবাদিক আজিজুল’র মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক সমিতির গভীর শোক সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু বাংলাদেশ ভারত এর বন্ধুত্ব বিশ্বে রোল মডেলঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামীর ১০ মহিলা নেতাকর্মী আটক ঐতিহ্যবাহী গুড় পুকুরের মেলা উপলক্ষে মাধবকাটি বলফিল্ড মাঠে উৎসবের আমেজ পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

কদমতলা-মথুরাপুর সড়ক দখল করে বালুর ব্যবসা, সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা!

স্টাফ রিপোর্টার / ১৩৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা সদরের কদমতলা টু মথুরাপুর সড়ক দখল করে চলছে রমরমা বালুর ব্যবসা। রাস্তা বন্ধ করে বালির স্তুপের সামনে ট্রাক দাঁড় করিয়ে চলে লোডিং-আনলোডিং। গুরুত্বপূর্ন এ সড়কের মূল মোড়টি বালুর স্তুপ দিয়ে দখল ও সারাদিন বালুর ভ্যানের লোডিং এর ফলে সাধারণ পথচারীরের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। ঘটছে দুর্ঘটনাও। একই সাথে  ১০ চাকার ভারি ট্রাক চলাচল করায় নষ্ট হয়ে যাচ্ছে এই সংযোগ সড়কগুলো,  সামান্য বৃষ্টিতে তৈরি হচ্ছে জলাবদ্ধতা।
সরেজমিন দেখা গেছে, সংযোগ এই সড়কগুলোতে ভারি যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা থাকলেও দেশের বিভিন্ন এলাকা থেকে দশ চাকার ট্রাকে করে ৩০ থেকে ৪০ টন বালু নিয়ে দিব্যি আনলোড করছে কতিপয় অসাধু ব্যবসায়ী। ফলে এই মোড়টি কোথাও কোথাও দেবে তৈরি হচ্ছে জলাবদধতা। বালু গাদা প্রতিনিয়ত উড়ছে ধুলাবালি। স্থানীয়দের অভিযোগ, সড়কে চলাচলে ভীষণ অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে তাদের। পাশাপাশি দুর্ঘটনাও ঘটছে।


এই শ্রেণীর আরো সংবাদ