HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৯ অপরাহ্ন

কদমতলা-মথুরাপুর সড়ক দখল করে বালুর ব্যবসা, সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা!

স্টাফ রিপোর্টার / ৩৬২
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা সদরের কদমতলা টু মথুরাপুর সড়ক দখল করে চলছে রমরমা বালুর ব্যবসা। রাস্তা বন্ধ করে বালির স্তুপের সামনে ট্রাক দাঁড় করিয়ে চলে লোডিং-আনলোডিং। গুরুত্বপূর্ন এ সড়কের মূল মোড়টি বালুর স্তুপ দিয়ে দখল ও সারাদিন বালুর ভ্যানের লোডিং এর ফলে সাধারণ পথচারীরের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। ঘটছে দুর্ঘটনাও। একই সাথে  ১০ চাকার ভারি ট্রাক চলাচল করায় নষ্ট হয়ে যাচ্ছে এই সংযোগ সড়কগুলো,  সামান্য বৃষ্টিতে তৈরি হচ্ছে জলাবদ্ধতা।
সরেজমিন দেখা গেছে, সংযোগ এই সড়কগুলোতে ভারি যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা থাকলেও দেশের বিভিন্ন এলাকা থেকে দশ চাকার ট্রাকে করে ৩০ থেকে ৪০ টন বালু নিয়ে দিব্যি আনলোড করছে কতিপয় অসাধু ব্যবসায়ী। ফলে এই মোড়টি কোথাও কোথাও দেবে তৈরি হচ্ছে জলাবদধতা। বালু গাদা প্রতিনিয়ত উড়ছে ধুলাবালি। স্থানীয়দের অভিযোগ, সড়কে চলাচলে ভীষণ অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে তাদের। পাশাপাশি দুর্ঘটনাও ঘটছে।


এই শ্রেণীর আরো সংবাদ