HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন

কদমতলা-মথুরাপুর সড়ক দখল করে বালুর ব্যবসা, সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা!

স্টাফ রিপোর্টার / ৩১২
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা সদরের কদমতলা টু মথুরাপুর সড়ক দখল করে চলছে রমরমা বালুর ব্যবসা। রাস্তা বন্ধ করে বালির স্তুপের সামনে ট্রাক দাঁড় করিয়ে চলে লোডিং-আনলোডিং। গুরুত্বপূর্ন এ সড়কের মূল মোড়টি বালুর স্তুপ দিয়ে দখল ও সারাদিন বালুর ভ্যানের লোডিং এর ফলে সাধারণ পথচারীরের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। ঘটছে দুর্ঘটনাও। একই সাথে  ১০ চাকার ভারি ট্রাক চলাচল করায় নষ্ট হয়ে যাচ্ছে এই সংযোগ সড়কগুলো,  সামান্য বৃষ্টিতে তৈরি হচ্ছে জলাবদ্ধতা।
সরেজমিন দেখা গেছে, সংযোগ এই সড়কগুলোতে ভারি যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা থাকলেও দেশের বিভিন্ন এলাকা থেকে দশ চাকার ট্রাকে করে ৩০ থেকে ৪০ টন বালু নিয়ে দিব্যি আনলোড করছে কতিপয় অসাধু ব্যবসায়ী। ফলে এই মোড়টি কোথাও কোথাও দেবে তৈরি হচ্ছে জলাবদধতা। বালু গাদা প্রতিনিয়ত উড়ছে ধুলাবালি। স্থানীয়দের অভিযোগ, সড়কে চলাচলে ভীষণ অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে তাদের। পাশাপাশি দুর্ঘটনাও ঘটছে।


এই শ্রেণীর আরো সংবাদ