বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

কচুয়ায় লকডাউনে শেষ দিনেও জরিমানা আদায় ও ত্রাণ বিতরণ

উজ্জ্বল কুমার দাস, কচুয়া,বাগেরহাট / ৭৪
প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

প্রানঘাতী করোনা ভাইরাসের হাত থেকে কচুয়া বাসীকে রক্ষা করার জন্য ও উপজেলার বিভিন্ন বাজারের দোকান্দার ও জনসাধারন মাক্স না পড়ার অপরাধে এবং মাক্স ব্যবহারে উদ্বুদ্ধ করার লক্ষ্যে কচুয়ায় কঠোর লকডাউনের ১৪ তম দিনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬টি মামলা করে ১হাজার ৯শত টাকা জরিমানা আদায় করা হয়।

কচুয়া উপজেলার কচুয়া বাজার ও তালেশ্বর বাজারে কচুয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় করেন।

কঠোর লকডাউনের ১৪ তম দিনে উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল এর সাথে কচুয়া থানা অফিসার ইন চার্জ মো: মনিরুল ইসলাম ও উপজেলার বিভিন্ন মোড়ে মোড়ে ও বাজারে বাজারে তারা পুলিশ বাহিনীর দ্বারা টহল জোরদার করেছেন ও অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে কাউকে না বের হওয়ার জন্য অনুরোধ করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল কচুয়া বাজার সহ বিভিন্ন রাস্তার মোড়ে ও দোকানের সামনে মাক্স বিতরন করেন। এ সময় সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল প্রানঘাতী করোনা ভাইরাসের কারনে লকডাউনের ১৪ তম দিনে কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়নের কামারগাতী সহ বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্র্ডে গিয়ে কর্মহীন, হতদরিদ্র, রিক্সা চালক, ভ্যান চালক ও ছিন্নমুল, প্রতিবন্দী মানুষদের খাদ্য সহায়তা প্রদান করেন। এ সময় তাঁর সাথে ছিলেন কচুয়া উপজেলা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা অঞ্জন কুমার কুন্ডু,আওয়ামীলীগ নেতা গোলাম শোকরানা আজাদ হোসেন বালী, মঘিয়া ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড: পঙ্কজ কান্তি অধিকারী সহ এলাকার রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।


এই শ্রেণীর আরো সংবাদ