কচুয়াতে ১ যুবক আহত

কচুয়াতে ১ যুবক আহত

উজ্জ্বল কুমার দাস (কচুয়া, বাগেরহাট)প্রতিনিধিঃ
কচুয়া উপজেলায় এক সংখ্যালঘু হিন্দু যুবককে মেরে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বাগেরহাট জেলার কচুয়া উপজেলার বড়আন্ধারমানিক গ্রামে।


এ বিষয়ে খবর নিয়ে জানা গেছে গতকাল ৬ এপ্রিল রাত ৮ টায় বাড়ির সামনের মাঠে বসে মোবাইল ফোনে কথা বলছিল ঐ যুবক।এ সময় তার পাশে ছোট একটা ছেলে মোবাইলে গেম খেলছিল।হটাৎ করে তাদের পিছন থেকে লাঠি দিয়ে তার মাথায় আঘাত করা হয়।কিছু বুঝে ওঠার আগেই অপরাধী পালিয়ে যায়।


অন্ধকারে কে বা কারা তাকে আঘাত করেছে বুঝে উঠতে পারেনি তিনি।এসময় যুবকের পাশে থাকা শিশুর চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।এখন তিনি আহত অবস্থায় বাড়িতে বসে চিকিৎসা নিচ্ছেন।আহত যুবকের নাম সুব্রত মজুমদার(২৮)।


এ বিষয়ে স্থানীয় লোকজনের সাথে কথা হয়েছে তাদের মধ্যে কেউ কেউ বলেছে,স্থগিত হওয়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।ঐ যুবক বই মার্কার সমর্থক ছিলেন বলে জানা গেছে।এলাকাবাসী ধারনা বিপক্ষ দলের কেউ রাগের বসভূত হয়ে হত্যার উদ্দেশ্যে এমন ঘটনা ঘটাতে পারে। তবে এ বিষয়ে এখন কোন তথ্য প্রমাণ পাওয়া যায়নি।এ রির্পোট লেখা পর্যন্ত ঘটনায় আহত যুবকের পক্ষ থেকে এখনো পর্যন্ত থানার কোন লিখিত অভিযোগ করা হয়নি।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন