HEADLINE
দরগাহপুরে বীর মুক্তিযোদ্ধা আঃ মাজেদের ইন্তেকাল কোরবানি ঈদে মসজিদ কমিটির গোশত বন্টনে দেবহাটার ৩৪ পরিবার বঞ্চিত! কলারোয়ায় প্রকাশ্যেই চলছে জমজমাট জুয়ার আসর : পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা প্রবাসীদের সুযোগ বাড়ান : মোমিন মেহেদী বুধহাটায় অসহায় ও রোগ যন্ত্রণায় কাঁতর রহমানকে সহায়তা প্রদান আশাশুনিতে চুরি যাওয়া মূর্তি উদ্ধারে তথ্য প্রযুক্তি ব্যবহার করা হবে: এএসপি জামিল আহমেদ সাতক্ষীরায় জমি দখলে ব্যর্থ হয়ে পিতা-পুত্রকে পিটিয়ে জখম মুখোশ পরিবর্তন করে মুখের আদলে সমাজ চাই কলারোয়ায় আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের থেকে টাকা নেওয়ার অভিযোগ কামার বায়সায় গাছের সাথে এ কেমন শত্রুতা!
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

ঈদের ছুটি না পেয়ে নিজ মাথায় গুলি করে পুলিশ সদস্যের আত্মহত্যা

টুডে ডেস্ক : / ২২৬
প্রকাশের সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১

পবিত্র ঈদুল আজহার ছুটি না পেয়ে ক্ষোভ ও অভিমানে নিজ রাইফেল দিয়ে গুলি করে আত্মাহত্যা করেছেন সাইফুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবল। তিনি মুজিবনগরের রতনপুর পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। আজ বুধবার (২১ জুলাই) ভোরে এ ঘটনা ঘটে। ওই পুলিশ সদস্যের বাড়ি কুষ্টিয়া জেলায়।

জানা যায়, বুধবার ভোরে মুজিবনগরে রতনপুর পুলিশ ক্যাম্পে কনস্টেবল সাইফুল ইসলাম (কং নম্বর ৫৪৩) ডিউটিতে ছিলেন। ডিউটিরত অবস্থায় তার কাছে থাকা সরকারি রাইফেল দিয়ে নিজ মাথায় গুলি করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। গুলির শব্দে ক্যাম্পে কর্মরত অন্য সদস্যরা এসে তার মরদেহ দেখতে পাই। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ সুপার রাফিউল আলম বলেন, পুলিশের এক সদস্য সরকারি রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। তদন্ত করে বলা যাবে কেন তিনি আত্মহত্যা করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই মেহেরপুরে কর্মরত রয়েছেন। তার স্ত্রীও মেহেরপুরের নারী পুলিশ সদস্য।


এই শ্রেণীর আরো সংবাদ