শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

ইউনিয়ন বাসীর ভালোবাসায় সিক্ত শ্যামনগরে নৌকার মাঝি জহুরুল হায়দার বাবু

আব্দুল কাদের, শ্যামনগর / ১০১
প্রকাশের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

সাতক্ষীরা শ্যামনগর উপজেলার ৩নং শ্যামনগর সদর ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে দলের নেতাকর্মী ও সর্বস্তরের জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাতক্ষীরা জজ কোর্টের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি চেয়ারম্যান এ্যাডঃ এস এম জহুরুল হায়দার বাবু।


শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে ঢাকা থেকে নৌকার মনোনয়নের চিঠি নিয়ে নিজ ইউনিয়নে ফেরার পথে মৌতলা এলাকায় পৌছলে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেছেন হাজার হাজার নেতাকর্মী ও ইউনিয়নের সর্বস্তরের জনগণ।
শ্যামনগর কালীগঞ্জের সংযোগস্থল মৌতলা থেকে নৌকার মনোনীত প্রাথীকে পুস্পমাল্য দিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা কয়েক শতাধিক মোটরসাইকেল এবং  বিশাল গাড়ির বহর নিয়ে শ্যামনগর সদর ইউনিয়নে নিসে আসেন। ইউনিয়নে আসার সময় রাস্তার দুইপাশে শিশু থেকে অসংখ্য নারী পুরুষ তাকে হাত নেড়ে স্বাগত জানায়। এসময় চেয়ারম্যান প্রার্থী এস এম জহুরুল হায়দার বাবু উৎসুক মানুষকে দুই হাত নেড়ে অভিবাদন জানান। পরে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী শ্যামনগর বাসস্ট্যান্ডে এক সংবর্ধনা সমাবেশে যোগদেন।
সমাবেশে নৌকার মনোনীত প্রার্থী জহুরুল হায়দার বাবু সর্বস্তরের জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের উদ্দ্যেশ্য কৃতজ্ঞতা জানিয়ে বলেন, শ্যামনগর সদর ইউনিয়নে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে যে সম্মানিত করেছে তারজন্য দলের মনোনয়ন বোর্ডসহ কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দ ও মাননীয় প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এছাড়াও কৃতজ্ঞতা জ্ঞাপন করি শ্যামনগর-কালিগঞ্জ (আংশিক) আসনের মাননীয় সংসদ সদস্য  আমার শ্রদ্ধেয় বড় ভাই এস এম জগলুল হায়দার সহ জেলা, উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দকে।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে এলাকার উন্নয়ন, গ্রামকে শহরে রূপান্তরিত করার এবং মানুষের সেবা করার জন্য দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন দেন। 
তিনি আরও বলেন, জনগণের জন্য কে বেশি নিরাপদ ও মঙ্গলজনক তা জেনে-শুনে আগামী ৫ জানুয়ারি নৌকা প্রতীকে রায় দিয়ে এ জনপদের মানুষের ভাগ্যেন্নয়ন ঘটাতে হবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সবার কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি। এসময় শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকরা ফুলের শুভেচ্ছা জানান।


এই শ্রেণীর আরো সংবাদ