HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

আসন্ন পবিত্র ঈদুল আযহা মোট ছুটি ৫ দিন

টুডে ডেস্ক : / ৫২৭
প্রকাশের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরকার প্রদত্ত ৩ দিনের ছুটির শেষ দিন বৃহস্পতিবার (২২ জুলাই)। কিন্তু এরপরের দু’দিন শুক্র ও শনিবার হওয়ায় ছুটি ৫ দিনের অবকাশ মিলবে সরকারি হিসেবে।

কিন্তু দেশে করোনার উর্ধ্বমূখী সংক্রমণকালে জারিকৃত লকডাউন বাড়িয়ে করা হয়েছে ১৪ জুলাই পর্যন্ত। এমতাবস্থায় ঈদের ছুটি নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। এবারও ঘরবন্দি ঈদ কাটানো হবে কি না তা নিয়েও ভাবছেন অনেকে।

২০১০ সালের সরকারি ছুটির তালিকা অনুযায়ী মন্ত্রিসভার অনুমোদিত ছুটিতে এবার ২১ জুলাই ঈদুল আযহা হিসাব করে ২০, ২১ ও ২২ জুলাই হচ্ছে ছুটি। ২২ জুলাই বৃহস্পতিবার।

এদিকে ২৩ ও ২৪ জুলাই যথাক্রমে শুক্র ও শনিবার হওয়ায় সাপ্তাহিক ছুটি। ঈদ আর সাপ্তাহিক ছুটি মিলিয়ে তাই মোট ছুটি ৫ দিন।


এই শ্রেণীর আরো সংবাদ