HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

আসন্ন পবিত্র ঈদুল আযহা মোট ছুটি ৫ দিন

টুডে ডেস্ক : / ৩৭৯
প্রকাশের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরকার প্রদত্ত ৩ দিনের ছুটির শেষ দিন বৃহস্পতিবার (২২ জুলাই)। কিন্তু এরপরের দু’দিন শুক্র ও শনিবার হওয়ায় ছুটি ৫ দিনের অবকাশ মিলবে সরকারি হিসেবে।

কিন্তু দেশে করোনার উর্ধ্বমূখী সংক্রমণকালে জারিকৃত লকডাউন বাড়িয়ে করা হয়েছে ১৪ জুলাই পর্যন্ত। এমতাবস্থায় ঈদের ছুটি নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। এবারও ঘরবন্দি ঈদ কাটানো হবে কি না তা নিয়েও ভাবছেন অনেকে।

২০১০ সালের সরকারি ছুটির তালিকা অনুযায়ী মন্ত্রিসভার অনুমোদিত ছুটিতে এবার ২১ জুলাই ঈদুল আযহা হিসাব করে ২০, ২১ ও ২২ জুলাই হচ্ছে ছুটি। ২২ জুলাই বৃহস্পতিবার।

এদিকে ২৩ ও ২৪ জুলাই যথাক্রমে শুক্র ও শনিবার হওয়ায় সাপ্তাহিক ছুটি। ঈদ আর সাপ্তাহিক ছুটি মিলিয়ে তাই মোট ছুটি ৫ দিন।


এই শ্রেণীর আরো সংবাদ