HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৪ অপরাহ্ন

আশাশুনি সড়কে সড়ক দুর্ঘটনায় আহত ২

আশাশুনি ব্যুরো / ৩৭৭
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

আশাশুনি টু সাতক্ষীরা সড়কের সরকারি প্রাইভেট (ডাবল টেবিল পিকআপ) ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরহি দুজন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল ৪ টার দিকে সড়কের নওয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।


আশাশুনি উপজেলা কৃষি অফিসের সরকারি গাড়ী (ডাবল টেবিল পিকআপ) ঢাকা মেট্রো-ঠ-১৩-১৮৮৫ আশাশুনি থেকে সাতক্ষীরা যাচ্ছিল। নওয়াপাড়া গ্রামে জফফার সরদারের দোকানের সামনে পৌছে একটি ইজিবাইককে ওভারটেক করার সময় সামনের দিক থেকে দ্রæত গতির মোটর সাইকেল সামনে এসে পড়লে মুখোমুখি সংঘর্ষ হয়। মোটর সাইকেল ও চালক পিক আপের তলায় চলে যায়। মটর সাইকেলটি চ‚র্ণবিচূর্ণ ও চালক গুরুতর হাড়ভাঙ্গা জখম হয়। স্থানীয় লোকজন দ্রæত মটর সাইকেল চালক মোটর মেকানিক আলতাফ হোসেনকে উদ্ধার করেন। মটর সাইকেল যাত্রী মেহদী ছিটকে পড়ায় কাটাছেড়া আহত হন। খবর পেয়ে বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মামুন হোসেন ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং গুরুতর আহত আলতাফকে দুর্ঘটনা কবলিত পিকআপে করে সাতক্ষীরা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।


এই শ্রেণীর আরো সংবাদ