HEADLINE
কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয়
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন

আশাশুনি মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা

মফিজুল ইসলাম / ১২০
প্রকাশের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক অজিয়ার রহমানকে অবসর জনিত বিদায় সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগষ্ট) বেলা ১১.৩০ টায় বিদ্যালয়ের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয় পরিচালনা এ্যাডহক কমিটির সভাপতি ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান প্রভাষক দিপংকর বাছাড় দিপুর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আবুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক অবঃ প্রধান শিক্ষক আরশাদ আলি, সদ্য বিদায়ী প্রধান শিক্ষক অজিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সিনিঃ শিক্ষক আঃ কাদের, ইলিয়াছ হোসেন, বিকাশ চন্দ্র সরকার, আ ঃরব, গুলনাহার পারভিন, ইউপি সদস্য ইয়াছিন আলি, মেম্বার নজরুল ইসলাম বাচ্চু, মহিলা মেম্বার শাহনাজ পারভিন প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী অবঃ প্রধান শিক্ষক অজিয়ার রহমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সহকারী প্রধান শিক্ষক সাঈদুল ইসলামের কাছে স্কুলের দায়িত্ব হস্তান্তর করেন। স্কুলের যাবতীয় কাগজপত্র, স্থাবর ও অস্থাবর সম্পদ এবং হিসাব নিকাশ বুঝে নিতে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং শিক্ষক আঃ কাদের, বিকাশ চন্দ্র সরকার ও আঃ রবের উপর দায়িত্ব অর্পন করা হয়। স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলী, অভিভাবক ও জন প্রতিনিধিসহ অনেকেই তাকে দীর্ঘায়ু কামনা করে বিদায় প্রদান করেন। সাথে সাথে নতুন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের সুন্দর ও সফল দায়িত্ব পালনের জন্য প্রার্থনা করেন।
উল্লেখ্য, বিদায়ী প্রধান শিক্ষক অজিয়ার রহমান ১৯৮৬ সালে এই বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে যোগদান করেন। এরপর ২০০৯ সালে সহকারী প্রধান শিক্ষক ও ২০১০ সালে প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ প্রাপ্ত হন। দীর্ঘ চাকুরী জীবন শেষ করে ২০২২ সালের ৯ আগষ্ট তিনি অবসর গ্রহন করছেন। স্বনামধন্য এই বদ্যালয়ের বহু ছাত্রছাত্রী কৃতিত্বের সাথে উচ্চতর ডিগ্রী নিয়ে বিভিন্ন দপ্তর, মন্ত্রণালয় ও প্রতিষ্ঠানে উচ্চ পদস্থ কর্মকর্তা হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।


এই শ্রেণীর আরো সংবাদ