HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

আশাশুনি প্রেসক্লাব নির্বাচনে চুড়ান্ত প্রার্থীর তালিকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৩ জন

রিপোটারের নাম / ৩০১
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার বিকালে রির্টাানিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক স্বাক্ষরিত এক পত্রে প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।
সভাপতি পদে জিএম আল ফারুক (দৃষ্টিপাত) ও এসএম আহসান হাবিব (পত্রদূত), সহ-সভাপতি পদে আব্দুল আলীম (দেশ সংযোগ) ও বোরহান উদ্দিন বুলু (কালান্তর), সাধারণ সম্পাদকপদে সমীর রায় (সুপ্রভাত সাতক্ষীরা) ও এসকে হাসান (ভোরের কাগজ) কে চুড়ান্ত প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়। অপরদিকে, যুগ্ম-সাধারন সম্পাদক পদে শরিফুজ্জামান মুকুল শিকারী (দৈনিক নওয়াপাড়া), সাংগঠনিক সম্পাদক পদে আকাশ হোসেন (যুগেরবার্তা) ও অর্থ সম্পাদক পদে এম এম নুর আলম ( দৃষ্টিপাত ও সত্যপাঠ) এর কোন প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করা হয়। আগামী ২২ সেপ্টেম্বর সকাল ১০টা থেতে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাব কার্যালয়ে ভোট গ্রহন করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ