HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

আশাশুনি প্রেসক্লাব নির্বাচনে চুড়ান্ত প্রার্থীর তালিকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৩ জন

রিপোটারের নাম / ১৭২
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার বিকালে রির্টাানিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক স্বাক্ষরিত এক পত্রে প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।
সভাপতি পদে জিএম আল ফারুক (দৃষ্টিপাত) ও এসএম আহসান হাবিব (পত্রদূত), সহ-সভাপতি পদে আব্দুল আলীম (দেশ সংযোগ) ও বোরহান উদ্দিন বুলু (কালান্তর), সাধারণ সম্পাদকপদে সমীর রায় (সুপ্রভাত সাতক্ষীরা) ও এসকে হাসান (ভোরের কাগজ) কে চুড়ান্ত প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়। অপরদিকে, যুগ্ম-সাধারন সম্পাদক পদে শরিফুজ্জামান মুকুল শিকারী (দৈনিক নওয়াপাড়া), সাংগঠনিক সম্পাদক পদে আকাশ হোসেন (যুগেরবার্তা) ও অর্থ সম্পাদক পদে এম এম নুর আলম ( দৃষ্টিপাত ও সত্যপাঠ) এর কোন প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করা হয়। আগামী ২২ সেপ্টেম্বর সকাল ১০টা থেতে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাব কার্যালয়ে ভোট গ্রহন করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ