বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৩:৪৭ পূর্বাহ্ন

আশাশুনির শ্রীউলায় স্বর্ণালংকার সহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি

আশাশুনি ব্যুরো / ১৩৩
প্রকাশের সময় : রবিবার, ১৬ জুলাই, ২০২৩

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নে একই রাতে দুই বাড়ি ও তিন দোকানে দুঃসাহসিক চুরি ও দস্যুবৃত্তির ঘটনা ঘটেছে। চোরেরা নগদ টাকাসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়েগেছ। শনিবার (১৫ জুলাই) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে।


উপজেলার নাকতাড়া গ্রামের মৃত নাঈম উদ্দিন সানার পুত্র ফজলুর রহমান জানান, রাত্র ১২.৩০ টার দিকে বিল্ডিং এর কাঠের জানালার লক ভেঙে দস্যুরা ঘরের ভিতরে ঢুকে আমাদেরকে জিম্মি করে রাখে। এবং বাক্স ও শোকেসের ড্র ভেঙে নগদ ৪০ হাজার টাকা, একটি অ্যান্ড্রয়েড ফোন, প্রায় ৫ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়েছে। পরে দোকানের সিন্দুক ভেঙে ৬ লক্ষাধিক নগদ টাকা নিয়েগেছে। রাত আড়াইটার দিকে নাকতাড়া বাজারের পশ্চিম দিকে মৃত চিত্ত দাসে ছেলে পবিত্র দাসের বাড়ির দোতলা হতে মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার যার মূল্য লক্ষাধিক টাকা নিয়ে গেছে বলে পবিত্র মন্ডল জানান। এরপর পবিত্র মন্ডলের বাড়ির সামনে সুভাষ গাইনের ছেলে উজ্জ্বল গাইনের দোকানের তালা ভেঙে ২৫ কাটুন ডার্বি সিগারেট, বেনসন সিগারেট ও নগদ ১৫ হাজার টাকা নিয়ে গেছে বলে উজ্জ্বল গাইন জানান।
স্থানীয়রা ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ ঘটনাস্থলে যায়। ততক্ষণে চোর ও দস্যুরা পালিয়ে যেতে সক্ষম হয়।
এব্যাপারে শ্রীউলা ইউপি চেয়ারম্যান প্রভাষক দীপঙ্কর বাছাড় দিপু জানান, এলাকায় একই সাথে কয়েকটি চুরির ঘটনা ঞটেছে।বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে। বাজারে কয়েকটি সিসি ক্যামেরা আছে, যার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আশা করি খুব দ্রুত ঘটনার সাথে জড়িতদের প্রশাসন শনাক্ত করতে পারবে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাদিকদের জানান, চুরির ঘটনা জানার সাথে সাথে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে। জড়িতদের গ্রেফতার করতে সর্বাত্মক অভিযান পরিচালনা করা হচ্ছে।


এই শ্রেণীর আরো সংবাদ