HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

আশাশুনিতে ৫ জুয়াড়ীকে জরিমানা

আশাশুনি ব্যুরো / ৩১৬
প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ জুয়াড়ীকে আটকের পর মোবাইল কোর্টে জরিমানা আদায় করা হয়েছে। সোমবার (২ আগষ্ট) আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবিরের নেতৃত্বে রবিবার রাতে উপজেলার দরগাহপুর গ্রামে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জুয়াড়ীকে জুয়ার সরঞ্জামসহ আটক করা হয়। আটককৃতরা হলেন, দরগাহপুর গ্রামের জহর আলির পুত্র আনোয়ার হোসেন, আজহার আলির পুত্র আমিনুর ইসলাম এবং একই গ্রামের বাবু গাজী, কোরবান গাজী ও রবিউল ইসলাম। আটককৃতাদের সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইন খাঁন মোবাইল কোর্ট পরিচালনা করে জুয়া আইন ১৮৬৭ মোতাবেক জুয়াড়ীদেরকে ৪ হাজার ৮৯০ টাকা জরিমানা করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ