HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় নানী নিহত, নাতি আহত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ১৮০
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

আশাশুনিতে যাত্রীবাহী বাসের ধাক্কায় ইঞ্জিনভ্যান যাত্রী নিহত ও তার নাতি ভ্যান চালক গুরুতর আহত হয়েছে। গতকাল (মঙ্গলবার) বিকাল ৩/২০ টার দিকে আশাশুনি টু সাতক্ষীরা সড়কের কুল্যা সিনেমা হলের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত নানীর নাম জাহানারা খাতুন (৬০)। তিনি দেবহাটা উপজেলার বিল শিমুলবাড়িয়া গ্রামের আবুল সরকারের স্ত্রী।


প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানাগেছে, নিহত জাহানারা খাতুন সাতক্ষীরা সদর উপজেলার সুকদেবপুর গ্রামে জামাতা শাহ আলমের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। দুপুরে খাওয়া দাওয়া শেষে নাতি মাসুদ রানার ইঞ্জিনভ্যান (খাটবডি) যোগে তিনি নিজের বাড়িতে যাচ্ছিলেন। বিকাল ৩.২০ টার দিকে কুল্যার মোড় হয়ে ঘটনাস্থলে পৌঁছালে সাতক্ষীরার দিক থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-জ-৪-০০০২) যাত্রীবাহী মিনিবাসের সাথে ভ্যানের মুখোমুখি ধাক্কা লাগে। নানী জাহানারা ছিটকে পড়ে গেলে বাসের পিছনের চাকা তার কোমরের উপর দিয়ে চলে যায়, ফলে ঘটনাস্থলে তিনি মারা যান। ভ্যানচলক নাতি মাসুদ রানা বাসের সাথে ধাক্কা পেয়ে মাথা ফেটে গেলে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়িতে করে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাসচালক পুরোহিতপুর গ্রামের হযরত আলী বাস নিয়ে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করেন।


সাতক্ষীরা ও আশাশুনি উপজেলা ফায়ার সার্ভিসের দু’টি টিম ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ পরিচালনা করেন। আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির ঘটনাস্থলে পৌছে যানবাহন চলাচাল স্বাভাবিক করেন এবং নিহতের মৃতদেহ থানা হেফাজতে নেয়া হয়েছে।


আশাশুনি থানা অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ থানা হেফাজতে নেয়া হয়েছে। ঘাতক বাসট আমরা আটক করেছি। পরবর্তী প্রক্রিয়া অনুযায়ী লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ