HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

আশাশুনিতে মোবাইল কোর্টে ২ গাঁজখোরকে জরিমানা

আশাশুনি ব্যুরো / ৩৫৩
প্রকাশের সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

আশাশুনিতে মোবাইল কোর্ট পরিচালনা করে ২ গাঁজখোরকে জরিমানা ও দু’জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার বুধহাটায় এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মামুন অভিযান চালিয়ে বিড়ির মধ্যে গাঁজা ঢুকিয়ে সেবনকালে বুধহাটা গ্রামের আঃ ছাত্তারের ছেলে শরিফুজ্জামান, শ্বেতপুর গ্রামের আঃ গফুর সরদারের ছেলে অমেদ আলী, কুল্যা গ্রামের মুক্তার সরদারের ছেলে আঃ মান্নান ও শ্বেতপুর গ্রামের মৃত আকিমুদ্দিন সানার ছেলে সোহরাবকে আটক করেন। এসময় বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) শাহীন সুলাতানা মোবাইল কোর্ট পরিচালনা করে শরিফুজ্জামান ও অমেদ আলীকে ২৫০০ টাকা করে ৫ হাজার টাকা জরিমানা করেন। মান্নান ও সোহরাবকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।


এই শ্রেণীর আরো সংবাদ