HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

আশাশুনিতে মূর্তি উদ্ধার ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

আশাশুনি ব্যুরো / ২৮০
প্রকাশের সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের কাপসন্ডা সার্বজনীন জগদ্ধাত্রী মন্দিরের তালা ভেঙ্গে চুরি যাওয়া দুটি মূর্তি উদ্ধার ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার (২৪ জুলাই) সকালে মন্দির চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ সাতক্ষীরা জেলার সভাপতি করুণা কান্ত ব্যানার্জীর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সমাজকল্যাণ বিষায়ক সম্পাদক তারক ব্যানার্জী, ধর্ম বিষয়ক সম্পাদক মাখন লাল ব্যানার্জী, কাপসন্ডা সার্বজনীন জগদ্ধাত্রী মন্দিরের সাধারণ সম্পাদক মেধস ব্যানার্জী, সাংগঠনিক সম্পাদক কার্তিক ব্যানার্জী, অর্থ সম্পাদক প্রভাকর ব্যানার্জী, সদস্য তন্ময় ব্যানার্জী, বাবু ব্যানার্জী, সুজয় চক্রবর্তী, তরুণ ব্যানার্জী প্রমূখ। বক্তারা বলেন, গত দুই সপ্তাহ অতিবাহিত হলেও কোন মোটিভ উদ্ধার না হওয়ায় তারা উদ্বিগ্ন। একই সাথে তথ্য প্রযুক্তি ব্যবহারে মাধ্যমে মূর্র্তি দুটি উদ্ধার ও দোষীদের চিহ্নিত করে শাস্তির দাবি জানান বক্তারা।


এই শ্রেণীর আরো সংবাদ