HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

আশাশুনিতে ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

আশাশুনি প্রতিনিধি / ৩১১
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

সাতক্ষীরার আশাশুনিতে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল জালনার গ্রিল ভেঙ্গে নগদ টাকা স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে এই ঘটনা ঘটে। বাড়ির মালিক রাজাপুর গ্রামের মৃত আব্দুস সামাদ গাজীর পুত্র আবু সাইদ গাজি জানান, তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রবিবার রাতে তিন লক্ষ আশি হাজার টাকা নিয়ে বাড়িতে আসেন, সকালে পাওনাদারকে দেওয়ার জন্য। রাত দেড়টার দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল  জালনার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। পরে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ক্যাশ বাক্স থাকা নগদ তিন লক্ষ আশি হাজার টাকা, দশ ভরি স্বর্ণ অলংকার, ১৪ ভরি রুপাসহ বাড়ির মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এ সময় আতঙ্ক সৃষ্টি করার জন্য দুটি বোমা নিক্ষেপ করে তারা।তিনি আরো জানান, জালনার কাটার শব্দ বুঝতে পেরে আমি বাড়ির ছাদ দিয়ে পালিয়ে যায়। বাড়ির বাইরে গিয়ে চিৎকার দিলে ডাকাতরা দ্রুত বেরিয়ে যাওয়ার সময় জুতা অন্যান্য জিনিসপত্র রেখে পালিয়ে যায়। তবে তিনি দুইজনকে চিনতে পেরেছেন বলে সাংবাদিকদের জানান।
আশাশুনি থানার এসআই আমিনুল ইসলাম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি ওসি স্যারকে অবহিত করেছি। তিনি আসছেন এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।


এই শ্রেণীর আরো সংবাদ