HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধাদের স্মার্টকার্ড ও সনদ বিতরণ

আশাশুনি প্রতিনিধি / ২৯৫
প্রকাশের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২

আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ জুলাই) সকাল ১০ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


উপজেলা নির্বাহী অফিসের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা নার্বাহী অফিসার মোঃ ইয়ানুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা অফিসার রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, বীরমুক্তিযোদ্ধা আঃ করিম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আঃ রহমান প্রমুখ। অনুষ্ঠানে ২৩৬ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাকে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদপত্র প্রদান করা হয়। ১৬৮ জন মৃতঃ বীর মুক্তিযোদ্ধাদের কার্ড ও সনদ আগামী বুধবার বিতরণ করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ