HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধাদের স্মার্টকার্ড ও সনদ বিতরণ

আশাশুনি প্রতিনিধি / ৭১
প্রকাশের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২

আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ জুলাই) সকাল ১০ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


উপজেলা নির্বাহী অফিসের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা নার্বাহী অফিসার মোঃ ইয়ানুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা অফিসার রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, বীরমুক্তিযোদ্ধা আঃ করিম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আঃ রহমান প্রমুখ। অনুষ্ঠানে ২৩৬ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাকে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদপত্র প্রদান করা হয়। ১৬৮ জন মৃতঃ বীর মুক্তিযোদ্ধাদের কার্ড ও সনদ আগামী বুধবার বিতরণ করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ