HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

আশাশুনিতে বিদ্যুতায়িত হয়ে দুই গরুর মৃত্যু

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ৩২৪
প্রকাশের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২

আশাশুনিতে সিসি ক্যামেরার খুঁটিতে বিদ্যুতের তার স্পর্শ করা খুঁটি থেকে বিদ্যুতায়িত হয়ে দুটি গরুর মর্মান্তিক মৃত্যু ও একটি গরু আহত হয়েছে। গত মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের মধ্যে হাসপাতাল সড়কে এ দুর্ঘটনা ঘটে।


ব্যস্ততম হাসপাতাল সড়কে পল্লী বিদ্যুতের ৪৪০ ভোল্টেজ লাইন রয়েছে। একই রাস্তায় উপজেলা পরিষদের আইন শৃংখলা রক্ষার্থে সিসি ক্যামেরার লাইন রয়েছে। বৃষ্টির কারনে মাটি নরম হয়ে যাওয়ায় সিসি ক্যামেরার খুঁটি হেলে পড়লে বিদ্যুৎ লাইনের তারের স্পর্শে ক্যামেরার লাইনের খুটি বিদ্যুতায়িত হয়ে যায়। দুপুর ১২. ৩০ টার দিকে মানিকখালী গ্রামের অবিনাশ মন্ডলের স্ত্রী বিপাসা রানী বৈদ্য’র একটি বকনা গরু খুঁটির গা ঘেঁষে যাওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। সাথে থাকা ভ্যান চালক মতলেবের এড়ে গরু মৃত গরুকে স্পর্শ করলে ছিটকে খুঁটির উপর পড়লে সেও ঘটনাস্থলে মারা যায়। বিপাসার আরেকটি গরু সেখানে গিয়ে শুকতে যেয়ে ছিটকে পাশে গিয়ে পড়লে আহত হয়। মৃত গরু দুটির আনুমানিক মূল্য ১ লক্ষ ৪০ হাজার টাকা। ফায়ার ব্রিগেড ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বিদ্যুৎ লাইন বন্ধের ব্যবস্থা করান এবং গরু উদ্ধার করেন।
উপজেলা নির্বাহী অফিসার ইয়ানুর রহমান ঘটনাস্থান পরিদর্শন করেন।


এই শ্রেণীর আরো সংবাদ