HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫৪ অপরাহ্ন

আশাশুনিতে প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর মামলার প্রধান আসামী গ্রেফতার

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ২০৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

আশাশুনি উপজেলার খাজরায় বীর মুক্তিযোদ্ধাকে মারধরের হুমকি ও মাননীয় প্রধান মন্ত্রীর ছবি ভাংচুর মামলায় প্রধান আসামীকে পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে খালিয়া গ্রামে নিজ বাড়ি থেকে আসামী শাহাবুদ্দিন সানাকে গ্রেফতার করা হয়।
বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক জানান, গত ২৩ মার্চ বেলা ১১টার দিকে খালিয়া গ্রামের জামায়াত নেতা ও একাধিক মামলার আসামী শাহাবুদ্দিন সানার নেতৃত্বে মোসলেম সানা, ওয়াদুদ সানা, আলামনি ইসলাম ডালিম, রাজু গাজী, মনিরুল ইসলাম তার বাড়িতে প্রবেশ করে ২লক্ষ টাকা চাঁদা দাবী করে। টাকা দিতে না পারায় তাকে মারধর ও প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। একপর্যায়ে তার বসতবাড়ির দেওয়ালে টাঙানো মাননীয় প্রধান মন্ত্রীর ছবি দা দিয়ে কুপিয়ে ভাংচুর করে তান্ডব চালায়। এব্যাপারে তিনি বাদি হয়ে থানায় এজাহার দায়ের করেন। পুলিশ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছেন। বাকি আসামীরা পলাতক রয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মমিনুল ইসলাম জানান, খাজরা ইউনিয়নের এক বীর মুক্তিযোদ্ধাকে মারধরের হুমকি ও প্রধান মন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগে শাহাবুদ্দিন সানা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা ও অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।


এই শ্রেণীর আরো সংবাদ