HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১০ অপরাহ্ন

আশাশুনিতে প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর মামলার প্রধান আসামী গ্রেফতার

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ১০৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

আশাশুনি উপজেলার খাজরায় বীর মুক্তিযোদ্ধাকে মারধরের হুমকি ও মাননীয় প্রধান মন্ত্রীর ছবি ভাংচুর মামলায় প্রধান আসামীকে পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে খালিয়া গ্রামে নিজ বাড়ি থেকে আসামী শাহাবুদ্দিন সানাকে গ্রেফতার করা হয়।
বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক জানান, গত ২৩ মার্চ বেলা ১১টার দিকে খালিয়া গ্রামের জামায়াত নেতা ও একাধিক মামলার আসামী শাহাবুদ্দিন সানার নেতৃত্বে মোসলেম সানা, ওয়াদুদ সানা, আলামনি ইসলাম ডালিম, রাজু গাজী, মনিরুল ইসলাম তার বাড়িতে প্রবেশ করে ২লক্ষ টাকা চাঁদা দাবী করে। টাকা দিতে না পারায় তাকে মারধর ও প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। একপর্যায়ে তার বসতবাড়ির দেওয়ালে টাঙানো মাননীয় প্রধান মন্ত্রীর ছবি দা দিয়ে কুপিয়ে ভাংচুর করে তান্ডব চালায়। এব্যাপারে তিনি বাদি হয়ে থানায় এজাহার দায়ের করেন। পুলিশ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছেন। বাকি আসামীরা পলাতক রয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মমিনুল ইসলাম জানান, খাজরা ইউনিয়নের এক বীর মুক্তিযোদ্ধাকে মারধরের হুমকি ও প্রধান মন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগে শাহাবুদ্দিন সানা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা ও অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।


এই শ্রেণীর আরো সংবাদ