HEADLINE
বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয় কলারোয়ায় খাদ্যে বিষক্রিয়ায় মাদ্রাসার ১৬ শিক্ষার্থী অসুস্থ্য, হাসপাতালে ভর্তি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৩৯ অপরাহ্ন

আশাশুনিতে পিকনিকের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে আহত ৩

আশাশুনি প্রতিনিধি / ১৭৮
প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

সাতক্ষীরার আশাশুনিতে সংঘর্ষে মোটর সাইকেল চালক সমিতির সেক্রেটারী ও সাংগঠনিক সম্পাদকসহ ৩ জন আহত হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে বুধহাটা বাজারে এঘটনা ঘটে।

বুধহাটা মোটর সাইকেল চালক সমিতি আগামী শনিবার সংগঠনের উদ্যোগে পিকনিকের দিন ধার্য করে। পিকনিকের চাঁদা উঠাতে যায় সাংগঠনিক সম্পাদক আছাদুল ইসলাম। তিনি সদস্য কামরুলের কাছে চাঁদার টাকা চাইলে সেখানে থাকা নওয়াপাড়া গ্রামের এমদাদুল সরদারের ছেলে শামীম সমিতি নিয়ে কটুক্তি করলে কথা কাটাকাটি হয়। এক পর্যায় আছাদুল বাড়ি চলে যায়। তখনো সে আস্ফালন করতে থাকলে সমিতির সেক্রেটারী তোবারক হোসেন খবর পেয়ে আছাদুলকে মোবাইল করে ডেকে আনেন এবং আছাফুর মার্কেটে গিয়ে শামীমের কাছে কারন জানতে চাইলে এক পর্যায়ে শামীম দোকানে গিয়ে তার পিতা এমদাদুলকে সাথে নিয়ে লেবুর রস গালানো চাপতি দিয়ে উপর্যুপরি আঘাত করলে আছাদুল ও তোবারক রক্তাক্ত জখম হয়। তাদেরকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আক্রমনকারী শামীমকে সমিতির বিক্ষুব্ধ সদস্যরা মারপিট করলে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য ফিরোজ আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তোবারককে ৮টি ও আছাদুলকে ৫টি সেলাই দেওয়া হয়েছে। থানা পুলিশকে জানানো হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। 


এই শ্রেণীর আরো সংবাদ