রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

আশাশুনিতে পিকনিকের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে আহত ৩

আশাশুনি প্রতিনিধি / ১২৪
প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

সাতক্ষীরার আশাশুনিতে সংঘর্ষে মোটর সাইকেল চালক সমিতির সেক্রেটারী ও সাংগঠনিক সম্পাদকসহ ৩ জন আহত হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে বুধহাটা বাজারে এঘটনা ঘটে।

বুধহাটা মোটর সাইকেল চালক সমিতি আগামী শনিবার সংগঠনের উদ্যোগে পিকনিকের দিন ধার্য করে। পিকনিকের চাঁদা উঠাতে যায় সাংগঠনিক সম্পাদক আছাদুল ইসলাম। তিনি সদস্য কামরুলের কাছে চাঁদার টাকা চাইলে সেখানে থাকা নওয়াপাড়া গ্রামের এমদাদুল সরদারের ছেলে শামীম সমিতি নিয়ে কটুক্তি করলে কথা কাটাকাটি হয়। এক পর্যায় আছাদুল বাড়ি চলে যায়। তখনো সে আস্ফালন করতে থাকলে সমিতির সেক্রেটারী তোবারক হোসেন খবর পেয়ে আছাদুলকে মোবাইল করে ডেকে আনেন এবং আছাফুর মার্কেটে গিয়ে শামীমের কাছে কারন জানতে চাইলে এক পর্যায়ে শামীম দোকানে গিয়ে তার পিতা এমদাদুলকে সাথে নিয়ে লেবুর রস গালানো চাপতি দিয়ে উপর্যুপরি আঘাত করলে আছাদুল ও তোবারক রক্তাক্ত জখম হয়। তাদেরকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আক্রমনকারী শামীমকে সমিতির বিক্ষুব্ধ সদস্যরা মারপিট করলে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য ফিরোজ আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তোবারককে ৮টি ও আছাদুলকে ৫টি সেলাই দেওয়া হয়েছে। থানা পুলিশকে জানানো হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। 


এই শ্রেণীর আরো সংবাদ