HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

আশাশুনিতে চুরি যাওয়া মূর্তি উদ্ধারে তথ্য প্রযুক্তি ব্যবহার করা হবে: এএসপি জামিল আহমেদ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ৩৪০
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১

আশাশুনি উপজেলার কাপসন্ডা সার্বজনীন জগদ্ধাত্রী মন্দির পরিদর্শন করেছেন সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এস এম জামিল আহম্মেদ। রবিবার (২৫ জুলাই) বেলা ১১ টায় তিনি মন্দিরে গমন করেন।


গত ৮ জুলাই মন্দিরের তালা ভেঙ্গে কৃষ্ণ ও নারায়ণ ঠাকুরের দু’টি মূর্তি চুরি হয়ে যায়। পরিদর্শনকালে এএসপি জামিল আহম্মেদ মন্দিরের সভাপতি সাংবাদিক কৃষ্ণ মোহন ব্যানার্জী ও সাধারণ সম্পাদক মেধস ব্যানার্জীসহ উপস্থিত ব্যক্তিবর্গের সাথে কথা বলেন। পুরো ঘটনার বর্ণনা শুনেন ও মন্দিরের চারপাশে বসবাসকারীদের খোঁজখবর নেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, মন্দির থেকে মূর্তি চুরি হওয়ার ঘটনায় আমরা খুবই অনুতপ্ত। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দ্রæত চোরদের চিহ্নিত ও মূর্তি উদ্ধার করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি বলেন, আমাদের দক্ষ অফিসাররা মাঠে কাজ করছে, দ্রæতই মোটিভ উন্মোচন হবে। এসময় আশাশুনি থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন, মামুন হোসেনসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এরআগে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান ও এসআই জুয়েল রানা, এস আই জাহাঙ্গীর হোসেন পৃথক পৃথক ভাবে ঘটনাস্থান পরিদর্শন করেন।


এই শ্রেণীর আরো সংবাদ