HEADLINE
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশের ফেরার সময় ইমিগ্রেশনে পাসপোর্টযাত্রীর মৃত্যু দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি ঝাউডাঙ্গায় ৭১ সালের বালিয়াডাঙ্গা যুদ্ধের স্মৃতি চারণে আলোচনা সভা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কলারোয়ার যুগিখালীর ইউপি সদস্য মফিজুল সাংবাদিক আজিজুল’র মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক সমিতির গভীর শোক সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু বাংলাদেশ ভারত এর বন্ধুত্ব বিশ্বে রোল মডেলঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামীর ১০ মহিলা নেতাকর্মী আটক ঐতিহ্যবাহী গুড় পুকুরের মেলা উপলক্ষে মাধবকাটি বলফিল্ড মাঠে উৎসবের আমেজ পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

আশাশুনিতে চুরি যাওয়া মূর্তি উদ্ধারে তথ্য প্রযুক্তি ব্যবহার করা হবে: এএসপি জামিল আহমেদ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ১৬৪
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১

আশাশুনি উপজেলার কাপসন্ডা সার্বজনীন জগদ্ধাত্রী মন্দির পরিদর্শন করেছেন সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এস এম জামিল আহম্মেদ। রবিবার (২৫ জুলাই) বেলা ১১ টায় তিনি মন্দিরে গমন করেন।


গত ৮ জুলাই মন্দিরের তালা ভেঙ্গে কৃষ্ণ ও নারায়ণ ঠাকুরের দু’টি মূর্তি চুরি হয়ে যায়। পরিদর্শনকালে এএসপি জামিল আহম্মেদ মন্দিরের সভাপতি সাংবাদিক কৃষ্ণ মোহন ব্যানার্জী ও সাধারণ সম্পাদক মেধস ব্যানার্জীসহ উপস্থিত ব্যক্তিবর্গের সাথে কথা বলেন। পুরো ঘটনার বর্ণনা শুনেন ও মন্দিরের চারপাশে বসবাসকারীদের খোঁজখবর নেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, মন্দির থেকে মূর্তি চুরি হওয়ার ঘটনায় আমরা খুবই অনুতপ্ত। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দ্রæত চোরদের চিহ্নিত ও মূর্তি উদ্ধার করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি বলেন, আমাদের দক্ষ অফিসাররা মাঠে কাজ করছে, দ্রæতই মোটিভ উন্মোচন হবে। এসময় আশাশুনি থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন, মামুন হোসেনসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এরআগে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান ও এসআই জুয়েল রানা, এস আই জাহাঙ্গীর হোসেন পৃথক পৃথক ভাবে ঘটনাস্থান পরিদর্শন করেন।


এই শ্রেণীর আরো সংবাদ