HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

আশাশুনিতে ইটভর্তি ট্রলি ও মোটর সাইকেল সংঘর্ষে আহত ৪

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ১৭৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
Exif_JPEG_420

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নে ট্রলি ও মোটর সাইকেলের পৃথক দু’টি দুর্ঘটনায় ৪ জন আহত হয়েছে। সোমবার সকালে খোলার মাঠ এলাকা ও বামনডাঙ্গা ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।


পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউপি’র সাবেক চেয়ারম্যান মুনছুর হাজীর এমএক্স ইটের ভাটা থেকে বড়দল গ্রামের আলিম গাজী ট্রলিতে করে ইট নিয়ে প্রতাপনগর যাচ্ছিল। বামনডাঙ্গা ব্রিজের কাছে পৌছলে সামনের দিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটর সাইকেলের যাত্রীরা পাশের নদীতে ছিটকে পড়ে। মটর সাইকেল যাত্রীরা রক্ষা পেলেও ট্রলি চালক আলিম গাজী গুরুতর আহত হন।
অপরদিকে গোয়ালডাঙ্গা গ্রামের মোস্তফা গাজীর পুত্র মনিরুল ইসলাম ইটভর্তি ট্রলি নিয়ে তুয়ারডাঙ্গায় যাওয়ার পথে খোলার মাঠে রবিউল ইসলামের বাড়ির সামনে পৌঁছালে নড়েরাবাদ গ্রামের সুব্রত কুমার মন্ডলের পুত্র মিলন মন্ডল মোটর সাইকেলের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে ৩ জন মারাত্মক আহত হয়।


এই শ্রেণীর আরো সংবাদ