HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন

আশাশুনিতে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালন

আশাশুনি ব্যুরো / ১৯৭
প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

আশাশুনিতে ৩০ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস- ২০২১ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ১০.৩০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা প্রশাসন ও সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে সভাপতি সভাপতি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন। মৌমাছি পরিচালক সুশান্ত মল্লিকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ রফিকুল ইসলাম, আরডিও বিশ্বজিৎ ঘোষ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান ও আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান। সভায় এনজিও’র পক্ষে মোছদ্দেক হোসেন ও আক্তারুল ইসলাম এবং প্রতিবন্ধীদের পক্ষে খুকুমনি ও শারমিন সুলতানা বক্তব্য রাখেন। এনজিও আইডিয়াল, উন্নয়ন, ডিআরআরএ, অষ্ট্রেলিয়ান এইড, ওয়ার্ল্ড ভিশন, কচুয়া প্রতিবন্ধী বিদ্যালয়, এসবিএফ, লিলিয়ান ফন্ডস, মৌমাছি, বাঁকড়া ইউনাইটেড ক্লাব ও এজ এর সহযোগিতায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, সাইফুল ইসলাম ও গীতা পাঠ করেন দেবাশীষ চক্রবর্তী। এরআগে ‘কোভিডোত্তর বিশ্বের টেকসই উন্নয়ন, প্রতিবন্ধীব্যক্তির নেতৃত্ব ও অংশ গ্রহন” প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ