HEADLINE
লিবিয়ায় প্রবাসীকে অপহরণ করে মুক্তিপণ দাবি, অভিযোগ করে বিপাকে পরিবার সাতক্ষীরায় প্রায় ৩ কোটি টাকার এলএসডি ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক ভোমরা স্থলবন্দর দিয়ে সাড়ে ৩শ’ মেট্রিক টন পেঁয়াজ বাংলাদেশে প্রবেশ করেছে ইছামতি নদীতে জেলের জালে ধরা পড়লো ৩শ কেজির শাপলা মাছ সা’পে কা’মড়ানোর ১৩ দিন পর সাতক্ষীরায় খামার ব্যবসায়ীর মৃ’ত্যু সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে বাড়াতে হবে নারীর ভূমিকা সাতক্ষীরায় বিপুল পরিমান জন্মনিয়ন্ত্রণ ঔষধ জব্দ, আটক ২ আব্দুল মোতালেব ছিলেন সাংবাদিকতার এক উজ্জ্বল নক্ষত্র সুন্দরবনে পর্যটকসহ সকল ধরনের প্রবেশ ৩ মাসের জন্য বন্ধ সাতক্ষীরা পৌর মেয়র চিশতীকে দায়িত্বভার বুঝিয়ে দিতে হাইকোর্টের নির্দেশ
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ১০:২৯ অপরাহ্ন

আশাশুনিতে অবৈধ বিদ্যুৎ লাইনে বিদ্যুতায়িত দু’জনের মৃত্যু

আশাশুনি প্রতিনিধি / ৩৬৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

সাতক্ষীরার আশাশুনিতে অবৈধ বিদ্যুৎ লাইনে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে দু’ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১.২০ টার দিকে উপজেলার মাড়িয়ালা হাই সস্কুলের সামনের বিলে মোফাজ্জেল হোসেনের মৎস্য ঘেরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

ঘেরের পাশের প্রায় ৭০০ ফুট দূরে জনৈক আফছার সরদারের অটোমিল থেকে অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে বৈদ্যুতিক মটরে পানি ঊঠানোর কাজ করা হতো। ঘটনার সময় ঘেরের মুহুরি বৈকরঝুটি গ্রামের গফুর সরদারের ছেলে শামীম (৩৭) গোসল শেষে তার লুঙ্গি ঘেরের বাসার সামনে তারে শুকাতে দিচ্ছিলেন। অবৈধ বিদ্যুৎ লাইনের সাথে তাদের ব্যবহৃত তারে বিদ্যুৎযুক্ত হয়ে গেলে তিনি বিদ্যুতায়িত হয়ে ছটফট করলে ঘেরের কর্মচারী আঃ ছাত্তারের ভায়রা শ্রীকলস গ্রামের ওজিয়ার গাজীর ছেলে আলম (২৬) তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে ইন্তেকাল করেন। খবর পেয়ে আশাশুনি থেকে ফায়ার ব্রিগেট ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেন। আশাশুনি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থলে পৌছে লাশ দু’ টির সুরতহাল রিপোর্ট তৈরী করেন। এরিপোর্ট লেখা পরযন্ত ময়না তদন্তের লাশ থানা হেফাজতে নেয়া হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ