HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

আমেরিকায় কলারোয়ার যুবককে গুলি করে হত্যা

মোমিনুর রহমান সবুজ / ৪০৬
প্রকাশের সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: আমেরিকায় টেক্সাস শহরে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশের নাগরিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র, আমেরিকা প্রবাসী শেখ আবীর হোসেন নামের এক যুবক নিহত হয়েছে।

আমেরিকা রাত্রিকালিন সময় ও বাংলাদেশ সময় শনিবার ৩০ ডিসেম্বর দুপুরে এ ঘটনা ঘটে। নিহত আবীর হোসেন (৩৮) সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের ঝাঁপাঘাট গ্রামের মৃত আব্দুল হাকিম এর ছোট ছেলে। তিনি আমেরিকাতে পড়াশোনার পাশাপাশি একটি আইফোন সেলস সেন্টারে পার্টটাইম চাকরীতে কর্মরত ছিলেন। এ তথ্য নিশ্চিত করেছেন নিহতের ভাগ্নিজামাই ফজলুল হাসান।

তিনি বলেন, আমেরিকায় রাত্রিকালীন সময় তার আইফোন সেলস সেন্টারে টাকা ও মালামাল লুট করার উদ্দেশ্যে প্রবেশ করে একদল সন্ত্রাসী। সন্ত্রাসীদের লুটে বাঁধা দেওয়ায় তাকে গুলি করে পালিয়ে যায় তারা। গুলিতে আমার ছোট মামা শশুর আবীর হোসেন গুলিবিদ্ধ হয়ে সেখানে মারা যায়। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও আশা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ছিলেন। লামার বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করার জন্য আমেরিকাতে গিয়েছিলেন। সেখানে তিনি তার স্ত্রী ও দেড় বছরের কন্যা সন্তান নিয়ে বসবাস করতেন। তার হত্যার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান পরিবার। এদিকে তার অকাল মৃত্যুর খবর শুনে গোটা এলাকায় নামে শোকের ছায়া।


এই শ্রেণীর আরো সংবাদ