বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৯ অপরাহ্ন

আগরদাঁড়ী ইউপিতে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

বিশেষ প্রতিনিধি / ১২৮
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

সাতক্ষীরা সদরের আগরদাঁড়ী ইউনিয়ন পরিষদে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

বৃহষ্পতিবার (১৭ মার্চ) সকাল ১০টায়  সাতক্ষীরা সদরের আগরদাঁড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক আনন্দঘন পরিবেশে এ কেক কেটে মহান স্বাধীনতার স্থপতি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শুভ জন্মদিন পালন হয়।
কেক কাটার অনুষ্ঠানে  অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন মিলন, সচিব জনাব মোঃ আলকাজ আলীসহ সকল ওয়ার্ডের সদস্যবৃন্দ ও গ্রামপুলিশগণ উপস্থিত ছিলেন।
দিবসের তাৎপর্য তুলে ধরে  আলোচনায় চেয়ারম্যান কবির হোসেন মিলন বলেন, আজ ১৭ মার্চ স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, একটি ঐতিহাসিক ও অর্থবহ দিন। জাতির পিতাসহ সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মুজিববর্ষ পালিত হবে। জাতির পিতার আদর্শ হৃদয়ে ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জাতি-ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করে যেতে হবে। জাতির পিতার শুভ জন্মদিনে এটিই হোক আমাদের অঙ্গীকার।


এই শ্রেণীর আরো সংবাদ