HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার

টুডে ডেস্ক / ১১৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা “আল নূর হাসপাতাল”র উদ্যোগে ও আল নূর ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৬ই সেপ্টেম্বর) দুপুর ২:৪৫ টা থেকে আল নূর হাসপাতালের চেয়ারম্যান হাফেজ মোঃ হাবিবুল্লাহর তত্ত্বাবধানে মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন হাসপাতালের নির্বাহী পরিচালক গোলাম রব্বানি।

এতিম, বিধবা, গরিব ও প্রতিবন্ধীদের বিনামূল্যে ও স্বল্পমূল্যে চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি আল নূর পরিবার রমজান মাসে ইফতারি, ঈদের সময় ঈদ সামগ্রী, শীতের সময় কম্বল ও নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করে থাকে।

চেয়ারম্যান হাফেজ মোঃ হাবিবুল্লাহ বলেন, অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদান করার লক্ষ্যে আমরা প্রায়ই মেডিকেল ক্যাম্প করে থাকি। জেলার প্রত্যন্ত অঞ্চলের পাশাপাশি হাসপাতালেও আমরা ক্যাম্প করে এসেছি। দীর্ঘদিন করোনার কারণে আইনি বিধিনিষেধ থাকায় আমরা এধরনের মেডিকেল ক্যাম্প থেকে দূরে ছিলাম। কিন্তু বর্তমানে দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক থাকার কারণে আবারও আমরা এই উদ্যোগ নিয়েছি। তিনি আরো বলেন, আমাদের পরিকল্পনা আছে ক্রমান্বয়ে জেলার প্রতিটি ইউনিয়নে একটি করে মেডিকেল ক্যাম্প করবো। এজন্য তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন সাতক্ষীরা সদর হাসপাতালের ডাঃ তানভীর আহমেদ। এ সময় সার্বিক সহযোগিতা করেন, ফিরোজ শাহ, মির্জা ফেরদৌস, রূপালী মণ্ডল, লামিয়া, শহীদুজ্জামান, বিপ্লব, মামুন, আসাদুজ্জামান প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ