HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার

টুডে ডেস্ক / ৩৫৯
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা “আল নূর হাসপাতাল”র উদ্যোগে ও আল নূর ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৬ই সেপ্টেম্বর) দুপুর ২:৪৫ টা থেকে আল নূর হাসপাতালের চেয়ারম্যান হাফেজ মোঃ হাবিবুল্লাহর তত্ত্বাবধানে মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন হাসপাতালের নির্বাহী পরিচালক গোলাম রব্বানি।

এতিম, বিধবা, গরিব ও প্রতিবন্ধীদের বিনামূল্যে ও স্বল্পমূল্যে চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি আল নূর পরিবার রমজান মাসে ইফতারি, ঈদের সময় ঈদ সামগ্রী, শীতের সময় কম্বল ও নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করে থাকে।

চেয়ারম্যান হাফেজ মোঃ হাবিবুল্লাহ বলেন, অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদান করার লক্ষ্যে আমরা প্রায়ই মেডিকেল ক্যাম্প করে থাকি। জেলার প্রত্যন্ত অঞ্চলের পাশাপাশি হাসপাতালেও আমরা ক্যাম্প করে এসেছি। দীর্ঘদিন করোনার কারণে আইনি বিধিনিষেধ থাকায় আমরা এধরনের মেডিকেল ক্যাম্প থেকে দূরে ছিলাম। কিন্তু বর্তমানে দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক থাকার কারণে আবারও আমরা এই উদ্যোগ নিয়েছি। তিনি আরো বলেন, আমাদের পরিকল্পনা আছে ক্রমান্বয়ে জেলার প্রতিটি ইউনিয়নে একটি করে মেডিকেল ক্যাম্প করবো। এজন্য তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন সাতক্ষীরা সদর হাসপাতালের ডাঃ তানভীর আহমেদ। এ সময় সার্বিক সহযোগিতা করেন, ফিরোজ শাহ, মির্জা ফেরদৌস, রূপালী মণ্ডল, লামিয়া, শহীদুজ্জামান, বিপ্লব, মামুন, আসাদুজ্জামান প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ