HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

অর্থের বিনিময়ে ঝাউডাঙ্গা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বিতর্কিত শিক্ষককে নিয়োগের পায়তারা!

নিজস্ব প্রতিবেদক / ১৯৫
প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

একাধিক ছাত্রীদের যৌন হয়রানির অভিযুক্ত বল্লী হাইস্কুলের সাসপেন্ডকৃত আলোচিত শিক্ষক অরূপ সাহাকে এবার মোটা অংকের টাকার বিনিময়ে ঝাউডাঙ্গা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ দেওয়ার পায়তারা চলছে। এ নিয়ে একাধিকবার সংবাদ প্রকাশ হওয়ার পরও নিয়মনীতির তোয়াক্কা না করেই সাতক্ষীরা টাউন গার্লস হাই স্কুলে শনিবার সকাল ১০ টা থেকে বিতর্কিত নিয়োগ বোর্ড বসান স্কুলটির সভাপতি ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।

সরজমিনে দেখা যায়, গোপনে নিয়োগের কার্যক্রম হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রার্থী অভিযোগ করে বলেন, স্কুলের সভাপতির লোক বলে পরিচিত অরূপ কুমার সাহাকে পরীক্ষার আগেই প্রশ্ন দেওয়া হয়। এ নিয়োগ বোর্ডের সদস্য ছিলেন সদর উপজেলা জেলা শিক্ষা অফিসার জাহিদুর রহমান, ডিজির প্রতিনিধি অজয় কুমার। অভিযোগ আছে মোটা টাকার বিনিময় তাদের ম্যানেজ করে পাতানো নিয়োগ বোর্ড বসানো হয়। অন্যদিকে নারি কেলেঙ্কারি সহ নানা অভিযোগে অভিযুক্ত অরূপ কুমার সাহা ঝাউডাঙ্গা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নিয়োগ পাওয়ায় বিষয় প্রকাশ করেছে এলাকাবাসী। অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম শওকত হোসেন জানান, পরীক্ষার স্বচ্ছ ভাবে সম্পন্ন হয়েছে। অরূপ কুমার কে নিয়োগের প্রসঙ্গে তিনি বলেন, বল্লী মুজিবর রহমান মাধ্যমিক বিদ্যালয় থেকে অরূপ কুমার সাহার বহিষ্কারাদেশ প্রত্যাহার ও তার নিয়োগে স্কুল কর্তৃক অনাপত্তি পত্র দেওয়ায় তাকে নিয়োগে কোন বাধা নেই।


এই শ্রেণীর আরো সংবাদ