অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ, আটক ৪

অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ, আটক ৪

নিজস্ব প্রতিনিধিঃ অভিনব কায়দায় প্রাইভেটকারের সিটের তলায় লুকিয়ে রাখা ৪২ বোতল ফেনসিডিলসহ একটি সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করেছে সাতক্ষীরা থানা পুলিশ। এ সময় আটক করা হয়েছে ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারীসহ চার মাদক ব্যবসায়ীকে। রবিবার সন্ধায় সাতক্ষীরা-বৈকারী সড়কের শিকড়ী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, যশোর জেলার চৌগাছা উপজেলার কয়ারপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম ওরফে আসাদুল, সাতক্ষীরা সদর উপজেলার যোগরাজপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে জেলা ডিবি পুলিশের সোর্স পরিচয় দানকারী সাদ্দাম হোসেন, একই উপজেলার কাশেমপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবু সাঈদ ও বৈকারী গ্রামের ইয়াসিন সরদারের ছেলে শাহিনুর রহমান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান জানান, ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারী সাদ্দাম হোসেন বহুদিন যাবত সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত দিয়ে মাদক ও অস্ত্রের ব্যাবসা করে আসছিলেন। তার বিরুদ্ধে একাধিক অস্ত্র ও মাদকের মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে স্বর্ণ ও মাদক ছিনতাইয়ের অভিযোগও রয়েছে। সাতক্ষীরা-বৈকারী সড়কের শিকড়ী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে সন্দেহজনক ভাবে উক্ত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-ঘ-১২-৬৯৬৫) আটক করে তল্লাশী চালানো হয়। এ সময় প্রাইভেটকারের সিটের তলায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪২ বোতল ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং জব্দ করা হয় প্রাইভেটকারটি। তিনি আরো জানান, এ রিপোর্ট লেখা পর্যন্ত সোমবার দুপুর দু’ টোয় আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন