HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

অধ্যক্ষ আবু আহমেদের বোনজামাইয়ের মৃত্যুতে টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের শোক

প্রেস বিজ্ঞপ্তি / ১৮২
প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক কালেরচিত্র পত্রিকার সম্পাদক ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সাতক্ষীরার উপদেষ্টা অধ্যক্ষ আবু আহমেদের মেজ বোনজামাই সিরাজুল ইসলাম আজ রোববার ভোরে নিজ বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার বেলেডাঙা গ্রামে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি………রাজিউন)। তিনি মারণব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। স্থানীয় একটি মসজিদের ইমামতি করতেন তিনি। তিনি হোমিও চিকিৎসক এবং সমাজসেবক হিসেবে সমাদৃত ছিলেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি কুয়েত প্রবাসী দুই পুত্র ও এক কন্যাসন্তানসহ স্ত্রী এবং বহু শুভাকাঙ্খী, আত্মীয়স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, সাতক্ষীরার পক্ষে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সাতক্ষীরার আহবায়ক আবুল কাসেম ও সদস্য সচিব আমিনা বিলকিস ময়না।


এই শ্রেণীর আরো সংবাদ